bangla choti video gallery পায়জামার দড়ি টান মেরে খুলে ফেললাম

bangla choti video gallery প্রথম দিন থেকেই আমার নজর পড়েছিল bangla choti golpo in cartoon আমাদের নতুন কাজের bangla choti golpo in bangla language মেয়ে হেনার উপর. সে দেখতে বেশ সুন্দরী,  তেমনি তার শরীরের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ. তার সারা শরীরে যেন দুধে আলতায় মাখানো. দেখলে মনে হয় না সে কারো বাড়িতে কাজ করে. তার বয়স খুব বেশি হলে ১৮ হবে বা হয়ত তার একটু কম হবে. একদন কচি মাল.কিন্তু এতো কিছুর পরেও কেন যেন আমার দৃষ্টি পড়ল তার ঠাটান লাউএর মত মাই দুটির দিকে. জেম্নি তার মাই, তেমনি তার পাছা. হেনা কোনদিন অরনা নিত না বলে জামার উপর মাইয়ের কিশমিশ বোঁটা দুটো যেন এক্ষুনি জামা ফুটো করে বেড়িয়ে পরবে বলে মনে হত.

হেনা যখন হাঁটত, তখন তার মাই জোড়া উপর নীচ সমানে দোল খেত. তাই দেখে আমার ৯ ইঞ্চি বাঁড়াটা ঠাটিয়ে উঠত. মনে মনে ভাবতাম – শালা মাগিকে একবার না একবার চুদবই. মাগীর গুদের রস না খেয়ে আমার বাঁড়াটা শান্ত হবে না.
সেদিন থেকেই আমি সুযোগ খুঁজতে লাগলাম. একদিন হঠাৎ সুযোগ এসেও গেল. bangla choti video gallery

bangla choti video gallery

বাবা বললেন – সবাই মিলে দেশের বাড়ি বেড়াতে জাবেন আমাকে একা থাকতে হবে. আর আমার রান্নার জন্য হেনা থাকবে. আমি তাতে রাজি হয়ে গেলাম. বাবা মা সবাই চলে গেল.
সন্ধ্যা ঘনিয়ে এলো. বাড়িতে কেউই নেই শুধু আমি আর হেনা. আমি বসে বসে বিভিন্ন কায়দায় চোদাচুদির একটা এ্যালবাম দেখছিলাম. এমন সময় আমার ৯ ইঞ্চি বাঁড়াটা আবার আগের মত ঠাটিয়ে উঠল. আমি মনে মনে বুদ্ধি খাটাতে লাগলাম, কি ভাবে হেনার গুদ মারা যায়.
হঠাৎ আমার মাথায় একটা বুদ্ধি এলো. তখনই আমি হেনাকে ডাকলাম. হেনা আমার ডাক শুনে আমার সামনে এসে দাঁড়াল.
আমায় ডাকছেন? bangla choti video gallery

bangla choti69 new আমি বললাম – হ্যাঁ. তোকে একটা জিনিষ দেখাব কাউকে বলতে পারবি না.
হেনা তাতে রাজি হয়ে গেল. আমি হেনার হাতে সেই এ্যালবামটা তুলে দিলাম. হেনা এক দৃষ্টিতে এক এক করে সেই ছবিগুলো দেখতে লাগলো. আমি সেই সুযোগে হেনার পিছনে গিয়ে ওর বগলের নীচ দিয়ে হাত বাড়িয়ে ঠাটান মাই জোড়া ধরে জোড় করে নীচে চাপ দিলাম.
অমনি হেনা আরামে আঃ করে উঠল. bangla choti video gallery

এবার আমি জোরে জোরে মাই দুটিকে তার জামার উপর দিয়েই ধরে কচলাতে লাগলাম. হেনার হাত থেকে ছবির এ্যালবামটা খসে পড়ে গেল আর মুখ দিয়ে আঃ উঃ আঃ মাগো করছে.
এক সময় হেনা আমাকে বলল – এই আপনি কি করছেন? আঃ লাগছে তো. জামা ছিরে যাবে তো.

bangla choti video gallery পায়জামার দড়ি টান মেরে খুলে ফেললামআমি বললাম – জামা ছিরে গেলে যাক মাগী, তোর এই রসালো গুদে আমার বাঁড়াটা ঢোকাবই. বলেই হ্যাঁচকা টান দিয়ে তাকে বিছানার উপর তুলে দিলাম. তারপর তাকে পাঁজাকোলা করে খাটে শুইয়ে দিলাম. তারপর তার মুখের ভেতর আমার জিবটা ঢুকিয়ে দিলাম.
দুজনে দুজনের জিভ নিয়ে খেলা করছিলাম. আমাদের খেলা যেন মিটছিলই না. এক বার ও আমার জিভ নিয়ে চুষছে আর আমি জিভ বার করে দিচ্ছি আর একবার ও আমাকে নিজের জিভ দিছে মুখে ঢুকিয়ে. ঠিক যে ভাবে কোন সুস্বাদু লজেন্স খায় বাচ্ছারা সেই ভাবে. যেন অল্পেতে স্বাদ মেটে না কোন মতেই. bangla choti video gallery
আস্তে আস্তে তার গলায়, মুখে পাগলের মত চুমু খেতে লাগলাম. একটু পরেই দেখলাম হেনা খুব জোরে জোরে নিঃশ্বাস নিতে শুরু করেছে আর কিছুক্ষন পরেই মুখ দিয়ে বিভিন্ন আরাম দায়ক শব্দও বের করতে শুরু করল. এরপর তার জামার নীচ দিয়ে হাত ঢুকিয়ে দু হাত দিয়ে জামাটা তুলে ধরে হঠাৎ বললাম ‘দেখি হেনা এটা একটু খুলে নিই” জবাবে হেনা দেখলাম মুখে “না না একি করছেন” বলে আপত্তি করলেও হাত দুটো তুলে ধরে আমাকে জামাটা খুলে নিতেও সাহায্য করল. সেই মুহূর্তে অমনি হেনার বিশাল বিশাল ফর্সা ডাবের মত মাই দুটি বেড় হয়ে গেল. তারপর আমি তার মাইদুটিকে চুষতে লাগলাম. হেনা উঃ আঃ করতে থাকল.হেনা আরামের চোটে মাথা এপাশ ওপাশ করছিল আর মুখ দিয়ে, “ওহ, আনহ, উমম, অঙ্গা ” প্রভৃতি তৃপ্তি সুচক শব্দ বের করছিল. আমি বেশ বুঝতে পারছিলাম যে হেনা উত্তেজিত হয়ে উঠছে আর ওর গুদ নিশ্চয়ই রসে পরিপূর্ণ হয়ে উঠেছে.
এরপর আমি হেনার পায়জামার দড়ি টান মেরে খুলে ফেললাম. অমনি বেড়িয়ে এলো হেনার ফর্সা ধপধপে পাউরুটির মত ফোলা ফোলা কালো ব্যালে ঢাকা গুদটা.ও আমায় হাত ধরে টেনে নিজের গুদের মুখের কাছে ঠেলে দিল. আর আমায় মাথা ধরে ওর গুদের মুখে ধরে বলল- চাট দাদাবাবু. এমন আহ্বান উপেক্ষা করতে পারব কি করে? bangla choti video gallery

অনেকদিন না খেতে পাওয়া কুকুরের মত আমি ওর গুদের মুখ চাটতে লাগলাম. উফফ সে যে কি সুখ. মনে হয় ওখানেই মুখ গুজে বসে থাকি. ওর গুদের চুল আমার মুখে এসে পরছিল.ঠিক যে ভাবে মাথার চুল সরিয়ে ঠোঁটে চুমু খায় সেই ভাবেই আমি ওর গুদের চুল সরিয়ে চুমু খেতে লাগলাম ওর ওখানে. ও পাগল হয়ে যাচিল সুখে আমার মতই. আমার মাথা চুলে বিলি কেটে কেটে শীৎকার দিয়ে জানতে লাগাল ওর সুখের কথা. তবে ওকে জল খসাতে দিলাম না আমি, তার আগেই মুখ সরিয়ে নিলাম. bangla choti video gallery

আমার বাড়া খাড়া ছিল আগে থেকেই.আমি এবার ওকে কোলে তুলে নিয়ে ওর গুদের মুখে সেট করে দিলাম. বহু কাঙ্খিত গুহ্যদ্বার খুজে পেতে কোন সমস্যা হল না আমার. সেট করে দিলাম এক জোরে ধাক্কা. ও গুঙ্গিয়ে উঠে আরামে আমার ঘাড়ে কামরে দিল আর আমাকে আঁচড়ে দিল পিঠে. ওর দেওয়া যন্ত্রণাটা যে কি আরাম দিল আর কি শক্তি দিল কে জানে আমি আরও জোরে ধাক্কা দিয়ে ওকে ঠাপাতে লাগলাম. Choda Chudir Golpo

ঘর ভোরে উঠতে লাগল ওর শীৎকার ধ্বনি আর বন্য পাশবিক আওয়াজ এ.শরীরে সুখ ও আরাম কিলবিলিয়ে ওঠে. আমি দুই হাতে মাইয়ের বোঁটা দুটো চুনুট পাকাতে থাকায় সুখটা আরো জমে ওঠে. আমার ভিতর তখন আসুরিক শক্তি ভর করেছে. bangla choti video gallery

বাঁড়াটা গুদের মুখ অবধি তুলে গদাম গদাম করে ঠাপিয়ে যাচ্ছি. ও তার সাথে মাঝেমাঝে নীচ থেকে তলঠাপ দিয়ে যায় হেনা. হেনার গুদ খাবি খেতে থাকে আর আমিও ক্রমশ অন্তিম সময়ের দিকে এগিয়ে যাই. একসময় আকাশ ছোঁয়া সুখের তীব্রতায় ঝরঝর করে জল খসিয়ে আমার বুকে লুটিয়ে পড়ে হেনা.ও যেন অনেকক্ষণ ধরে এটাই চাইছিল. আমার ঘাড়ে জোরে ধরে আমাকে কানে কানে বলল আমাকে চুদে মেরে ফেল. মেরে ফেলতে পারব কিনা জানিনা.কিন্তু আমি ওকে এমন ঠাপ দিতে দিতে লাগলাম যে ও একটা কথা বলতে পারলো না আর. শুধু গোঙাতে গোঙাতে লাগল আমার নাম ধরে.
একদিকে গুদের গরম ভাপ আমার নিম্নাগে আর একদিকে ওর বুকের নরম স্পর্শ. আমি ধরে রাখতে পারতাম না আর. ওকে চুদতে চুদতে আমার বীর্য পতন ঘটল. bangla choti video gallery

error: Content is protected !!